May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 21st, 2022, 9:34 pm

ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যানের স্বামী কারাগারে

চাঁদপুরে শিশু ধর্ষণ মামলায় হাইমচর উপজেলার ভাইস চেয়ারম্যানের স্বামীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। আসামি শাহজাহান ভূঁইয়া টেলু বুধবার চাঁদপুর আদালতে হাজির হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারগারে পাঠিয়ে দেন।

এ বিষয়ে হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের স্থানীয় এক বাসিন্দার মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত শাহজাহান ভূঁইয়া টেলু। এই অভিযোগে আসামির বিরুদ্ধে হাইমচর থানায় মামলা দায়ের করা হয়। সে মামলায় নিম্ন আদালতে আত্মসমর্পণের শর্তে হাইকোর্ট তাকে এক মাসের আগাম জামিন দেয়। পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আদালতে জামিন চাইলে বুধবার জামিন শুনানির দিন ধার্য করে। বাদীপক্ষের কথা শুনে অবশেষে বিচারক শাহজাহান ভূঁইয়া টেলুর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।

মামলার বাদী জানান, গত ১৯ জানুয়ারি রাতে দোকানে চিনি চাপাতা কিনতে গেলে শাহজাহান ভূঁইয়া টেলু মুখ চাপা দিয়ে গলায় অস্ত্র ঠেকিয়ে জঙ্গলে নিয়ে তার মেয়েকে ধর্ষণ করে। তার অভিযোগ, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে টেলু ভূঁইয়া মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ দিতে থাকে।

—ইউএনবি