May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, March 12th, 2022, 7:33 pm

ধামরাইয়ে প্রাইভেটকার চাপায় ২ ছেলেসহ মায়ের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে প্রাইভেটকার-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও তিন জন আহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢুলিভিটা এলাকায় ঢুলিভিটা-ধামরাই বাজার সড়কের মমতাজ মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া এলাকার নাসির উদ্দিন খানের স্ত্রী পিয়ারা বেগম (৪৫) ও দুই ছেলে নাসিব খান (২০), ছোটন খান (১৮)।

আহত সিএনজি চালক ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া গ্রামের আবুল দেওয়ানের ছেলে শাহ আলম (৩২) এবং একই এলাকার মামুনের ছেলে তুষার (২৪)। এবং অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা সবাই আশঙ্কামুক্ত।

ভাড়ারিয়া ইউনিয়নের ৪নং ওর্য়াডের ইউপি সদস্য শামীমুজ্জামান শামীম জানান, তারা তিন জন ঢাকায় বেড়ানো শেষে ঢুলিভিটা থেকে সিএনজিযোগে বাড়ি ফিরছিলেন। মমতাজ মেডিকেলের কাছে আসলে একটি প্রাইভেটকার তাদেরকে ধাক্কা দেয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে মমতাজ মেডিকেলে নেয়া হলে সেখানে মা ও উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুই ছেলে মারা যায়। গুরুতর আহত সিএনজি চালক ও অপর দুই আহতকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সায়লা শায়মীন জেসি বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, দুই ছেলেসহ মায়ের মৃত্যুর ঘটনায় আমরা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি। নিহতদের পরিবারের পক্ষে এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খুব দ্রুত সময়ের ভেতরে ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করা সম্ভব হবে বলে আশা করেন ওসি।

—ইউএনবি