June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 17th, 2024, 7:42 pm

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দম্পতি নিহত

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতি নিহত হয়েছে। এ ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সী ছেলেসহ আরেক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কে শহরের সাহাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, আনছার ভিডিপি সদস্য এনামুল হক ও তার স্ত্রী মোছা. বৃষ্টি খাতুন। এনামুল হক ও তার স্ত্রী মোছা. বৃষ্টি খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট শেখ ফিরোজ আহম্মেদ।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, ওই দম্পত্তি তাদের সন্তানকে নিয়ে মোটরসাইকেল করে নওগাঁ শহর থেকে বগুড়ার সান্তাহারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা আরেক মোটরসাইকেল নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কের সাহাপুর মোড়ে পৌঁছালে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান এনামুল হক-বৃষ্টি খাতুন দম্পত্তি। তবে ভাগ্যক্রমে তাদের পাঁচ বছর বয়সী শিশু সন্তান জুনাইদ ইসলাম বেঁচে যায়।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত জুনাইদ ইসলাম ও মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নওগাঁর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদও মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুইটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

—–ইউএনবি