May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 24th, 2022, 7:47 pm

নওগাঁয় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

ছবি: সংগৃহীত

নওগাঁয় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চার জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে মহাদেবপুর উপজেলার বদলগাছী-পত্নীতলা আঞ্চলিক সড়কের মাতাজীহাট পয়নারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বদলগাছী উপজেলার সোয়াসা গ্রামের আব্দুর রশিদ (৩৭) ও একই গ্রামের গিরিজ পাহান (৩৫)। তাৎক্ষণিকভাবে শিশু ও নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

নওগাঁর মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) আজম উদ্দীন মাহমুদ জানান, পত্নীতলার নজিপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। রাত সাড়ে ৯টার দিকে মাতাজীহাট পয়নারী এলাকায় পৌঁছলে বদলগাছী থেকে নজিপুরের অভিমুখে যাওয়া একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে আম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে বাসের দুই যাত্রীর নিহত হয়।

তিনি জানান, পরে স্থানীয়রা আহত ১৭ জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে একটি শিশুটি মারা যায় এবং পাঁচ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে আরও একজন মারা যান।

এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে নওগাঁর মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

—ইউএনবি