May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 5th, 2022, 8:23 pm

নগরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে প্রাণপণ কাজ করে যাচ্ছি : মসিক মেয়র টিটু

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ:

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) উন্নয়ন কাজের উদ্বোধন ও কম্বল বিতরন অনুষ্ঠানে মেয়র মো:ইকরামুল হক টিটু বলেন, নগরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে প্রাণপণ কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী সিটির উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্পে নগরীতে যে কাজগুলো চলমান আছে তা বাস্তবায়ন হলে ময়মনসিংহ শহর অবকাঠামোর আমূল পরিবর্তন ঘটবে।

আজ বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) ১১ নং ওয়ার্ডে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে ১ টি আরসিসি ড্রেন সহ আরসিসি রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। ড্রেনসহ রাস্তাটি গরুর খোয়ার মোড় হতে নওমহল সরকারি প্রাথমিক বিদ্যালয় হয়ে ফুলবাড়িয়া রোড পর্যন্ত নির্মাণ করা হবে, যার দৈর্ঘ্য ৭৯০ মিটার।

মেয়র আরও জানান, ১১ ওয়ার্ডের উন্নয়নে ২০ কোটি টাকার কাজের বরাদ্দ রাখা হয়েছে। এ কাজগুলো হলে এ ওয়ার্ডে আর কোন সমস্যা থাকবে না।

মেয়র করোনা স্বাস্থ্যবিধি মানা এবং টিকা নেওয়ার জন্য সকলকে অনুরোধ জানান। তিনি বলেন, ইতোমধ্যে ৬০ ভাগ মানুষকে টিকাদানের আওতায় আনা হয়ছে। টিকা নেওয়াকে নিশ্চিত করতে বিভিন্ন ক্যাম্পেইন পরিচালনা করা হচ্ছে। আমারা সকলের সুরক্ষা নিশ্চিত করতে চাই।

উদ্বোধনকালে ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ আলম, ১০,১১,১২ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকশানা শিরীন, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, ময়মনসিংহ মহানগর মহিলালীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদা তাহমিনা, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর ১১ নং ওয়ার্ডের দুস্থ অসহায় মানুষের মাঝে ৫০০ কম্বল বিতরণ করেন মেয়র।