July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 21st, 2023, 8:25 pm

নতুন বছরে সাবধান থাকবেন শামীম

অনলাইন ডেস্ক :

অভিনয় জগতে পা রাখার খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা শামীম হাসান সরকার। বলা যায়, বর্তমানে রীতিমতো টিভি নাটকে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তবে নতুন বছরে আর ভুল করতে চান না বলে জানিয়েছেন শামীম। শুধু তাই নয়, ২০২৪ সালে নতুন সব পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে চান শামীম। পাশাপাশি গৎবাঁধা কাজে আর গা ভাসাতে চান না বলেও জানান শামীম। মূলত এ কারণেই আগের চেয়ে কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে শামীম বলেন, ২০২৪ সালে কোনো জামাই-বউ, বেয়াই-বেয়াইন, প্রবাসী-নিবাসী, ভাশুর-শ্বশুর-পশুর ইত্যাদি নামক গল্পের নাটকে কাজ করব না। একেবারেই এইসব কন্টেন্ট থেকে বিদায় নিচ্ছি আমি। অনেক হয়েছে, আর না। জীবনে ভুল বারবার করা যায় না! নতুন বছর নতুনভাবে শুরু করতে চাই। ভালো গল্প হলে কাজ করব না হলে শুটিং না করলাম পকেটে টাকা হোক অল্প। অভিনেতা আরও বলেন, প্রয়োজন হলে চাকরি পরিবর্তন করব কিন্তু মনের সুখ তো থাকবে। ইনশাল্লাহ আমি সব সময় পেরেছি। এবারও পারব।

আমি আশা করি, যারা প্রথম থেকে ছিলেন আমার সঙ্গে ছিলেন এখনও পাশে থাকবেন। শামীম বলেন, ইউটিউবার থেকে টেলিভিশন অভিনেতা হওয়ার পর দেখি এখানে সবাই ইউটিউবারদের চেয়েও বেশি ভিউ গুণে দিনরাত পার করে। এই ফেসবুক ক্লিপস আর ভিউ দিনের পর দিন আমাদের নাটক ধ্বংস করে দিচ্ছে। এটা যদি সবাই বুঝতো তাহলে তারাও সরে আসতো। আমি অনেক ধ্বংস করেছি আর করব না প্রতিজ্ঞা করেছি! সময়ের অপেক্ষায় শুধু!