June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 16th, 2023, 8:09 pm

নতুন লুকে চমকে দিলেন ওমর সানী

অনলাইন ডেস্ক :

ছবির নাম ‘ডেডবডি’। পরিচালকের নাম মো. ইকবাল। ছবিটির খবর ও মহরত বেশ কিছুদিন আগেই হলো। এর আগে এই নির্মাতা তৈরি করেছিলেন অনন্ত-বর্ষাকে নিয়ে ‘কিল হিম’ মুভিটি।

যে ছবিতে অনন্তকে নতুন একটি লুকে এনেছিলেন। এবারে তার নতুন চলচ্চিত্রে আরও একজনকে একদম নতুন লুকে আনলেন। তার নাম ওমর সানী। দীর্ঘদিন পর কমার্শিয়াল ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ওমর সানীও উচ্ছ্বাস প্রকাশ করলেন। নতুন লুক প্রসঙ্গে পরিচালক মো. ইকবাল বলেন,‘আমার সব ছবিতে কিছু চমক থাকবেই। বাণিজ্যিক ছবিতে আপনি যদি কোনো চমক না দেন, তাহলে কেন দর্শকেরা বসে থাকবে সিনেমা দেখার জন্য। তাই ওমর সানীকে কামব্যাক করিয়েছি। সানী আমার বন্ধু। কিন্তু তার বাইরে ওমর সানী তো বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার। তাই তাকে যেনতেনভাবে আমি উপস্থাপন করতে চাইনি। দর্শকেরাও তাই তার লুক, পর্দায় তার উপস্থিতি খুব উপভোগ করবেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে নব্বই দশকের দাপুটে নায়ক ওমর সানীর কোনো সিনেমা মুক্তি না পেলেও আলোচনাতেই ছিলেন তিনি। তবে তা সিনেমার বাইরে তার বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমের কথাবার্তায়। ছবিটিতে যুক্ত হয়ে ওমর সানী অনুভূতি প্রকাশ করতে গিয়ে আক্ষেপের সুরে বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। প্রায় দুই থেকে তিন হাজার বছর পর একটা ছবি করছি। ভালো লাগছে। আশা করছি সুন্দর কিছু হবে।’