June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 24th, 2023, 8:04 pm

নতুন সিনেমায় পূজা, নায়ক আদর আজাদ

অনলাইন ডেস্ক :

‘লিপস্টিক’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন আদর আজাদ ও পূজা চেরি। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটির শুটিং প্রায় ৮০ ভাগ শেষ। তার আগে ‘নাকফুল’ সিনেমার মাধ্যমে এ জুটির যাত্রা শুরু হয়। নতুন খবর হচ্ছে, ‘লিপস্টিক’ এর শুটিং শেষ হওয়ার আগে একই নির্মাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আদর ও পূজা চেরি। গত রোববার সিনেমাটিতে পূজা ও আদর আজাদ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন। তাদের নতুন এ সিনেমার নাম ‘দরদিয়া’। পূজা চেরি বলেন, ‘লিপস্টিক শেষ হতে কয়েক দিনের শুটিং বাকি রয়েছে। এর আগেই এই পরিচালকের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। লিপস্টিকের পর এই সিনেমার গল্প শুনেও মুগ্ধ হই। তাই বিনাবাক্যে সিনেমাটির সঙ্গে যুক্ত হয়ে যাই।’

যে সিনেমার গল্প নায়িকাকে মুগ্ধ করল, আসলে সে গল্প নিয়ে কিছুই জানাতে চাইলেন না পূজা। শুধু জানালেন, আপাতত গল্প নিয়ে তেমন কিছু বলার অনুমতি নেই। শুধু বলব, নাইনটিজের প্লট নিয়ে নির্মিত হবে দরদিয়া। একটি বিয়োগান্তক প্রেমের ছবি হবে। যে গল্পে প্রেম, বিরহ, পাওয়া-না পাওয়ার আক্ষেপ থাকবে। থাকবে পরিচ্ছন্ন এক প্রেমের চিত্রায়ণ। পূজা চেরির সঙ্গে সহমত পোষণ করেন নায়ক আদর আজাদ। তিনিও জানালেন, দরদিয়া তৈরি হবে রোমন্টিক ট্যাজেডি গল্পে। নতুন বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে দরদিয়ার শুটিং। আদরের ভাষ্য, ‘গল্পটিতে রোমান্স ও ট্রাজেডি হাত ধরাধরি করে চলবে। এ পর্যন্ত যতগুলো সিনেমা হাজির হয়েছি তার সবগুলোতেই ভিন্ন ভিন্ন গল্প ছিল। দরদিয়ার গল্প আসলে একটু বেশিই ভিন্ন।

যেখানে নাইনটিজ প্রেক্ষাপটে প্রেম ও সম্পর্কের চিত্র আঁকা হয়েছে। একই সঙ্গে বিরহ সম্পর্কের টানাপোড়েন ব্যতিক্রমী চিত্রায়ণও রয়েছে। ভালো লাগছে ভালো গল্পের আরও একটি সিনেমা যুক্ত হতে পেরে।’ পরিচালক জানান, ঢাকার বাইরে হবে সিনেমাটির শুটিং। এদিকে পূজা চেরি অভিনীত ‘নাকফুল’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়া ‘মাসুদ রানা’ সিনেমার কয়েকটি দৃশ্য বাকি রয়েছে। এই সিনেমাও নতুন বছরে মুক্তির পকিল্পনা রয়েছে বলে জানা গেছে। অন্যদিকে আদর আজাদ অভিনীত বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘যন্ত্রণা’ নামে ছবিটি ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে।