May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 10th, 2022, 8:42 pm

নবীনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ফাইল ছবি

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার নবীনগর সরকারি কলেজ এর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে রৌজা মনি (৬) ও মনির হোসেনের মেয়ে নুসাইবা (৬)।
রবিবার ৩ এপ্রিল সকাল ১১ টার দিকে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। রৌজা মনি ও নুসাইবা আপন চাচাতো বোন। নিহত নুসাইবা এর পিতা মনির হোসেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় সকালে বাড়ি থেকে বের হয়ে রৌজা মনি ও নুসাইবা তাহারা দুজনে কলেজ পুকুরে তাদের খেলার সাথীদের নিয়ে গোসল নামে সাতার না জানায় এক পর্যায়ে দু জনেই পানিতে নমে ডুবে যায়, তাদের সাথে থাকা অন্যরা পুকুর থেকে উঠতে পারলেও তারা দুজন উঠতে পারেনি। রৌজা মনি ও নুসাইবা পানিতে ডুবে গেছে এ খবরে স্থানীয়রা তাদেরকে পানি থেকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।
তাদের মৃত্যুতে দুই পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম বইছে।
এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ না থাকায় মৃত দেহ বিনা ময়না তদন্তে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।