October 7, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 13th, 2022, 9:11 pm

নবীনগরে পুলিশকে গুলি করে ছিনিয়ে নেওয়া সেই আসামি গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশকে গুলি করে ছিনিয়ে নেওয়া আসামি ও তার ছেলে সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ১২ সেপ্টেম্বর গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের বাসিন্দা মন্নাফ ওরফে মনেক (৫০), তার ছেলে শিপন (৩০) ও তাদের সহযোগী শরীফুল(৩৫)।
পুলিশ জানায়, মনেক ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণ সহ মোট ১৫টি মামলা ও তার ছেলে শিপন ডাকাতি-মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। গোপন সংবাদের ভিত্তিতে আসামি মনেক ও তার ছেলে শিপনকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলশি। এ সময় মনেককে গ্রেফতার করা হয় । এ সংবাদে তার ছেলে শিপন সহ কয়েকজন সহযোগী দুই দিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সোহেল ও উপপরিদর্শক (এসআই) রনি সোরে রানা গুলবিদ্ধি হন।
এ বিষয়ে নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলনে, গোপন সংবাদের ভিত্তিতে বাবা-ছেলে সহ মোট ৩জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।