June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 4th, 2024, 3:48 pm

নরসিংদীতে নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় নগদের ২ কর্মীকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠকর্মীর শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া বলেন, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে ২ জন অজ্ঞাত ব্যক্তি নগদের ২ কর্মীর মোটরসাইকেল আটকে দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকায় ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুসরাত শারমীন বলেন, ২ জনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, ‘আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।’

—-ইউএনবি