December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 17th, 2022, 8:31 pm

নরসিংদীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নরসিংদী সদর উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং আহত হয়েছেন আরও দুই জন।

বৃহস্পতিবার পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের চাকশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে সিএনজি চালক মজিবুর রহমান(৩৪), টাঙ্গাইলের দেলদুয়ার এলাকার শুক্কুর আলীর ছেলে আমির হামজা(৩৭) ও অজ্ঞাত নামা আরও দুই জন।

নিহত সবাই অটোরিকশাটির যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে মুমূর্ষু অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস পাঁচদোনা-টঙ্গী সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে পলাশের ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা পাঁচদোনার দিকে যাচ্ছিল। চাকশাল এলাকায় পৌঁছানোর পর বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।

এব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দু’টি লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর দুইজন ঢাকায় নেয়ার পথে মারা যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

—-ইউএনবি