December 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 10th, 2022, 8:27 pm

নাটোরে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে দু’জন নিহত এবং দু’জন আহত হয়েছেন। রবিবার রাত ৯টার দিকে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সুকাশ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন (৫০) ও স্থানীয় ব্যবসায়ী রুহুল আমিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় আওয়ামী লীগের নিয়ন্ত্রণ নিয়ে বামিহাল গ্রামের ইউপি সদস্য ফরিদুল ইসলামের সঙ্গে আফতাবের দীর্ঘদিনের বিরোধ ছিল।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,রবিবার রাত ৯টার দিকে আফতাবের নেতৃত্বে একটি দল ফরিদের বাড়িতে হামলা চালিয়ে তিনজনকে আহত করে।

তিনি বলেন,খবর পেয়ে ফরিদ মেম্বারের সমর্থকরা পাল্টা হামলা চালিয়ে আফতাব ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে কুপিয়ে জখম করে।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আক্তার জানান, রবিবার রাতেই আফতাবকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিনের মৃত্যু হয়

স্থানীয়রা জানায়,রুহুল ইউপি সদস্য ফরিদের সমর্থক। অপর আহতরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে ওসি মিজানুর জানিয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জামিল আক্তার জানিয়েছেন।

—ইউএনবি