June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 17th, 2024, 3:57 pm

নাটোর পুলিশ লাইন স্কুল ও কলেজের প্রায় ৪৬ লক্ষ টাকা ব্যয়ে পাঁকা রাস্তার উদ্বোধন

জেলা প্রতিনিধি, নাটোর :

নাটোর পুলিশ লাইন স্কুল ও কলেজের নব নির্মিত প্রায় ৪৬ লক্ষ টাকা ব্যয়ে ৩১৫ মিটার কাঁচা রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) এসব কাজের উদ্বোধন করেন, নাটোরের পুলিশ সুপার ও পুলিশ লাইন স্কুল ও কলেজের সভাপতি তারিকুল ইসলাম (পিপিএম) এবং পুনাক সভানেত্রী সোহানা তারিক।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম ( প্রশাসান অর্থ ) শরিফুল ইসলাম (ক্রাইম এন্ড অপস) জেলা পুলিশের বিশেষ শাখার কাজী জালাল উদ্দিন (ডিআইও-১)পুলিশ লাইন স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শোভন কুমার গোস্বামী।

নাটোর সদর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের জানা যায়, অগ্রাধিকার- ভিত্তি৩ে পল্লী সড়ক উন্নয়ন প্রকল্পের-৩ আওয়াতাধীন এলজিইডি’র বাস্তবায়নে প্রায় ৪৬ লাখ টাকা ব্যয়ে‘ নাটোর-পাবনা মহাসড়ক থেকে ঝলমলিয়া পুলিশ ফাঁড়ী (অস্থায়ী) সামনে দিয়ে পুলিশ লাইন স্কুল ও কলেজা পর্যন্ত’ ৩শ ১৫ মিটার রাস্তাটি অসুবিধা হওয়ায় শিক্ষার্থী অবিভাবকদের দাবীর প্রেক্ষিতে এবং জেলা পুলিশের দীর্ঘ্য দিনের বিষেশ প্রচেষ্টায় সমপ্রতি রাস্তটি পাকা করণ করা হয়। রোববার ১৭ মার্চ বাঙ্গালীর গর্ব ও্র জাতির অহংকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসটিকে ঘিরে রাস্তটি উদ্বোধন করা হয়।

পরে বিশেষ মোনাজাত এর মাধ্যমে দেশ ও জাতি তথা বঙ্গবন্ধুসহ সকল শহীদদেও প্রতি আত্বার শান্তি কামনা করা হয়।