September 23, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, June 9th, 2023, 8:19 pm

নায়ক ফারুকের আসনে ফেরদৌস

অনলাইন ডেস্ক :

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ঢাকা ১৭ আসন থেকে উপ-নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনেছেন। রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে গত সোমবার দলীয় মনোনয়ন সংগ্রহ করেন তিনি। মনোনয়নপত্র বিতরণের আগেই আলোচনা শোনা যাচ্ছিল নায়ক ফেরদৌস এই আসনে নির্বাচন করবেন। অনেক শোবিজ তারকাদের এ নিয়ে কথা বলতে শোন গেছে। নায়ক ফেরদৌসকে ঢাকা ১৭ আসনে সংসদ সদস্য হিসেবে দেখতে চাওয়ার বাসনা ব্যক্ত করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক ওমর সানি।

তিনি গত বৃহস্পতিবার একটি স্ট্যাটাসে লেখেন, আমি কোনো দলের সাপোর্ট করি না, কিন্তু ছোট ভাই ফেরদৌস বলে কথা তার জন্য আবারও আবেদন করছি। ওমর সানি স্ট্যাটাসের সঙ্গে একটি ছবিও আপলোড করেন। এ গ্রুপ ছবিতে প্রাধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্যের সঙ্গে ফেরদৌসকে দেখা যাচ্ছে। অন্যদিকে নতুন প্রজন্মের চিত্রনায়ক সায়মন সাদিকও গত বৃহস্পতিবার একটি স্ট্যাটাস দেন ফেরদৌসকে নিয়ে। এতে তিনি লেখেন, ফেরদৌস ভাইয়াকে আমরা সংসদ সদস্য হিসেবে দেখতে চাই। এই স্ট্যাটাসের সঙ্গে সায়মন একটি পোস্টারও আপলোড করেন। এর আগেই নির্বাচনে অংশ নিতে ইচ্ছে পোষণ করেছিলেন ফেরদৌস। এ প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী চাইলে আমি নির্বাচন করব।’

নায়ক ফেরদৌস ছাড়াও বিনোদন অঙ্গনের বেশ কয়েকজন নায়ক ফারুকের এই আসনে প্রার্থী হওয়ার ইচ্ছে পোষণ করেছেন। ড্যানি সিডাক, কৌতুক অভিনেতা সিদ্দিকুর রহমান এ তালিকায় রয়েছেন। গত ১৫ মে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক ফারুক মৃত্যুবরণ করেন। ফলে এ আসনটি শূন্য হয়।