June 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 26th, 2022, 8:27 pm

নাসিরনগরে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিনরগর উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক এলকার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।
সোমবার ২৫ এপ্রিল সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মেহেদী হাসান খান শাওনের সভাপত্তিত্বে উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম (এমপি)।
বিশেষ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সৈয়দ মোঃ জাকির হোসেন, অফিসার ইনর্চাজ মোঃ হাবিবুল্লা সরকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, দলীয় নেত্রীবৃন্দ ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
জানাগেছে ২৬ এপ্রিল তারিখে উপজেলার বিভিন্ন ১৩ টি ইউনিয়নে মোট ১৫০ জন ভূমি ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে ৩য় পর্যায়ে সারাদেশের ন্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।
সভায় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম (এমপি)। এ সময় তিনি বলেন আওয়ামীলীগ সরকারের আমলে উপজেলায় যে উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারতা করতে পারেনি। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশে কোন লোক গৃহহীন ও ভূমিহীন থাকবে না। তাই নাসিরনগরেও এর ব্যতিক্রম হবে না। কারো জানামতে কোন ভূমিহীন বা গৃহহীন থাকলে সঠিক তথ্য প্রমাণ সহ মাননীয় সংসদ সদস্য এবং উপজেলা প্রশাসনকে অবগত করতে সকলে প্রতি আহব্বান জানান এমপি। পরে উপজেলার ভূমি ও গৃহহীন “ক” শ্রেণী পরিবারের শত ভাগ পূর্ন বাসন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়।