February 4, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 13th, 2022, 12:17 pm

নিখোঁজের ৫ বছর পর বাড়ি ফিরছেন আমেনা

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

মৌলভীবাজারের জুড়ীতে দীর্ঘ ৫ বছর ধরে নিখোঁজ থাকা আমেনা বেগম নামে এক ভারসাম্যহীন নারীকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে জুড়ী থানা পুলিশ।

১৩ ডিসেম্বর মঙ্গলবার আমেনা বেগমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্যহীন এই নারী। অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ নিরাপত্তায় জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

আমেনা বেগমের সাথে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়। পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাকে তার অভিভাবকের নিকট হস্তান্তার করা হয়।

দীর্ঘ ৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তান তার মা কে ফিরে পেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। আমেনা বেগমের পরিবার জুড়ী থানা পুলিশসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশারফ হোসেন জানান, ‘সাধারণ মানুষের কল্যানে কাজ করাই পুলিশের লক্ষ্য। আজ আমাদের সামান্য সহযোগিতায় সন্তান তার মাকে ফিরে পেল। আমাদের এই মহৎ কাজে সহযোগিতা করার জন্য জুড়ী স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের প্রতি জুড়ী থানা পুলিশ কৃতজ্ঞতা প্রকাশ করছি।’