June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 4th, 2024, 7:50 pm

নিঝুম রুবিনার নতুন পরিচয়

অনলাইন ডেস্ক :

বর্তমান সময়ের আলোচিত নায়িকা নিঝুম রুবিনা। সর্বশেষ ‘লিপিস্টিক’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে তাকে দেখা গেছে। এ ছাড়া তিনি নিয়মিত বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। এবার তাকে কসমিডিয়া লেজার ক্লিনিক (CosMedica Laser Clinic)-এর শুভেচ্ছাদূত করা হয়েছে বলে জানান এ নায়িকা। সোমবার প্রতিষ্ঠানটির গুলশান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩ বছরের জন্য শুভেচ্ছাদূত করা হয় নিঝুম রুবিনাকে। তিনি এই প্রতিষ্ঠানের ফটোশুট, টিভিসি, ওভিসিসহ বিভিন্ন প্রচারণায় অংশ নিবেন।

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, ভীষণ ভালো লাগছে আমার প্রতি আস্থা রেখে কসমিডিয়া লেজার ক্লিনিক তাদের শুভেচ্ছাদূত করেছেন ৩ বছরের জন্য। এসময়টা তাদের বিভিন্ন প্রচারণায় অংশ নেব। আশা করছি, ভালো কিছু হবে। এছাড়াও নিঝুম রুবিনা বর্তমানে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন।

সম্প্রতি এ অভিনেত্রী ‘আনাহিতা সুইট হোম’ নামে রাজধানীর আফতাব নগরে একটি শুটিং বাড়ি দিয়েছেন। রয়েছে তার পার্লারে ব্যবসা। আর ব্যস্ত আছেন আসন্ন ঈদের নাটকের কাজ নিয়ে। বর্তমানে দুটি সিনেমায় অভিনয় করছেন নিঝুম রুবিনা। একটি আজিম খান পরিচালিত ‘দুই মা’, অন্যটি আনোয়ার শিকদার টিটোন পরিচালিত ‘বন্ধু তুই আমার’। নির্মাণাধীন ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’।