June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 3rd, 2024, 8:29 pm

নিপুণের প্যানেল থেকে লড়বেন বাপ্পী চৌধুরী

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চিত্রনায়ক বাপ্পি চৌধুরী এবার নির্বাচনের মাঠে। আর মাত্র কয়েকদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে দুইটি প্যানেল হচ্ছে। ইতোমধ্যে দুইটি প্যানেলই তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এবারের নির্বাচনে নিপুণের প্যানেলের হয়ে অংশ নিতে যাচ্ছেন বাপ্পী চৌধুরী। এমনটা গণমাধ্যমে নিশ্চিত করেছেন নায়ক নিজেই।

বাপ্পী চৌধুরী জানান, অনেকটা অনুরোধেই নির্বাচনে অংশ নিতে হচ্ছে। তিনি কলি-নিপুণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে গত মঙ্গলবার মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এর আগে গতবার নিপুণের প্যানেলে এই পদে নির্বাচন করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। এবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাইমন। সেই পদেই এবার নির্বাচন করবেন বাপ্পী।

উল্লেখ্য, চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এবার নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন খোরশেদ আলম খসরু। ইতোমধ্যে এই নির্বাচন ঘিরে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া। চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। আরেকটি প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।