December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, November 8th, 2021, 1:07 pm

নির্বাচনী সহিংসতায় মেহেরপুরে ২ ভাই ‘খুন’

ফাইল ছবি

ইউনিয়ন পরিষদের (ইউপি)নির্বাচনকে কেন্দ্র করে মেহেরপুরের গাংনীতে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে বলে জানা গেছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ধলাগ্রামে এ ঘটনায় ইউপি সদস্যসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, ওই গ্রামের সুলতান মিয়ার ছেলে জাহারুল ইসলাম (৫৫) ও তার ভাই সাহাদুল ইসলাম (৫০)।

কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলাগ্রামের বাসিন্দা ও বর্তমান ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের ভাষ্য, গ্রামের মধ্যে ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে তার সহযোগিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় তার কর্মী ও চাচাতো দুই ভাইকে কুপিয়ে হত্যা করে তারা। এ সময় তিনি প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে।

তার ভাষ্য, কয়েক বছর আগে আমার ছোট ভাই এনামুল হোসেন নইলুকে কুপিয়ে হত্যা করে আতিয়ার রহমানসহ তার সহযোগিরা। সেই মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তবে এবিষয়ে বক্তব্য জানতে আতিয়ার রহমানের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বজলুর রহমান (ওসি) জানান, সহিংসতার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দু’সহদরের লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল ইসলাম ঘটনাস্থলে আছেন। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে। এখনো মামলা দায়ের হয়নি। এছাড়া আহত ছয় জনকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

—ইউএনবি