November 30, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 29th, 2021, 6:42 pm

নির্বাচনে দলের বিরোধীতা: আ’লীগের ৮ কর্মী বহিস্কার

ফাইল ছবি

আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের আট নেতাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

মাগুরা সদর উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক এই সিদ্ধান্ত নেয়া হয়। মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু আজ শুক্রবার স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

মাগুরা সদর উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ উপজেলা, ইউনিয়ন কমিটির উপদেষ্টা ও কার্য নির্বাহী কমিটির অনুমোদিত ও প্রস্তাবিত সকল কমিটির পদ থেকে যাদের কে বহিস্কার ও অব্যাহতি দেয়া হয়েছে তারা হলেন, মো. বেনজির আহমেদ, মো. বাকি বিল্লাহ সান্টু, মো. মিজানুর রহমান রন্জূ, মো. জাহিদুল ইসলাম জাহিদ, মো. জাহাঙ্গীর হোসেন, মো. এনামুল হক রাজা, মো. টিপু সুলতান ও মো. মিলন হোসেন।

দলীয় প্রার্থী নৌকা মার্কার বিরোধীতা করে এ সকল বিদ্রোহী প্রার্থীর পক্ষে যারা কাজ করবেন সেটা প্রমানিত হলে তাদেরকেও প্রাথমিক সদস্য পদ সহ সকল পদ থেকে বহিষ্কার বা অব্যাহতি দেয়া হবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। এই ব্যবস্থা কার্যকর করার জন্য মাগুরা জেলার সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কে নির্দেশ দেয়া হয়েছে।

—-ইউএনবি