June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 15th, 2023, 8:45 pm

‘নিষ্ঠুর ও উগ্র’ রূপে হাজির দীপিকা

অনলাইন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারে ইতোমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। এবার ধরপাকড় রূপে দেখা যাবে দীপিকাকে। সম্প্রতি নির্মাতা রোহিত শেঠি তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। এতে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এমন দেখা যায় দীপিকাকে। ছবিগুলোর ক্যাপশনে নির্মাতা লিখেছেন, ‘নারী সীতার রূপ আবার দুর্গারও রূপ। আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে নিষ্ঠুর ও উগ্র পুলিশ অফিসারের সঙ্গে পরিচিত হন। তার নাম শক্তি শেঠি। আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।’ ছবিগুলোতে দেখা যায়, একটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে, পাশে দাঁড় করানো পুলিশের একটি গাড়ি। তার পাশেই পড়ে আছে আহত একদল সন্ত্রাসী। আর তাদের একজনের চুল ধরে তার মুখের ভেতর পিস্তলের নল ঢুকিয়ে হাসছেন রক্তাক্ত দীপিকা পাড়ুকোন। তার নাম শক্তি শেঠি।

আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।’ বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। ২০১১ সালে রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায়। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অজয়। এবার নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। ‘সিংহম এগেন’ শিরোনামের এ পার্টে এমন রূপে পর্দায় হাজির হবেন দীপিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকার এমন লুক দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

শোবিজ অঙ্গনের অনেক তারকাও ভূয়সী প্রশংসা করছেন এই অভিনেত্রীর। স্ত্রীকে এ রূপে দেখে রণবীর সিং লিখেছেন, আলী রে আলী। সঙ্গে জুড়ে দিয়েছেন বেশ কিছু আগুনের ইমোজি। এ ছাড়াও আলিয়া ভাট, কুনাল কোহলিসহ অনেকে মন্তব্য করেছেন। অজয়-দীপিকা ছাড়াও এ সিনেমায় আরও রয়েছেন, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, রণবীর সিং প্রমুখ। সব কিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।