December 4, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 16th, 2021, 12:41 pm

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত-২

জেলার কালিয়া উপজেলার নড়াগাতিতে গতরাতে সড়ক দুর্ঘটনায় খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট (৫০) ও শওকত সর্দার (৬০) নামে দু’জন নিহত হয়েছেন। মৃত ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং শওকত সর্দার টোনা গ্রামের বাসিন্দা।নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বুধবার রাত প্রায় ১১ টার দিকে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নিজে প্রাইভেট কার চালিয়ে কালিয়া উপজেলার সদর থেকে বড়দিয়ায় বাড়িতে ফিরছিলেন।এ সময় তার গাড়িতে টোনা গ্রামের শওকত সর্দার ও মো: ওয়ালিউল্লাহ নামে দু’ব্যক্তি বসা ছিলেন।প্রাইভেট কারটি একটি কালিয়া-বড়দিয়া সড়কের সীমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ্ববর্তী খাদে পড়ে পানিতে ডুবে যায়।এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট ও শওকত সর্দার মারা যান।গাড়িতে থাকা ওয়ালিউল্লাহ প্রাণে বেঁচে যান।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খানম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।পুলিশ দুর্ঘটনায় পতিত প্রাইভেট কারটি জব্দ করেছে।