May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 12th, 2022, 5:32 pm

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় চাকরিচ্যুত পুলিশ সদস্য নিহত, আটক ৪

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সোমবার সড়ক দুর্ঘটনায় ৫২ বছর বয়সী এক চাকরিচ্যুত পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারীসহ চার জনকে আটক করেছে পুলিশ।

নিহত মইনুল হক ওই এলাকার মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

আটক ব্যক্তিরা হলেন-আনিসুর রহমান (৩৫), তার স্ত্রী লাকী আক্তার (৩৪), আনিসুরের চাচাতো ভাই মাসুদ রানা (৩৫) ও আকিবুল (৩৪)। তাদের সবার বাড়িও একই এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ধামোর ইউনিয়নের দানাবীর গ্রামের কৃষক আনিসুর রহমানের পাট খেত দিয়ে নিহত মইনুলের বড় ভাই আনোয়ার হোসেন বাচ্চু গমের বোঝা নিয়ে বাড়ি ফিরছিলেন। এ নিয়ে আনিসুরের সঙ্গে বাচ্চুর কথা কাটাকাটি হয়। এসময় ওই পুলিশ সদস্য উপস্থিত হলে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে আনিসুরের পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে মইনুলকে ধাওয়া করে। এসময় মইনুল মোটরসাইকেল নিয়ে যাওয়া সময় রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হন বলে দাবি করা হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মঈনুলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশের সুরহতাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করা হয়েছে।

তিনি জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

—ইউএনবি