August 13, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 4th, 2022, 9:13 pm

পদ্মা সেতুতে জয়-পুতুলের সঙ্গে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রীর ছবি ভাইরাল

পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলের হাসিমুখের একটি ছবি সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেলফিটি তুলেছেন প্রধানমন্ত্রীর মেয়ে পুতুল।

মামুন আল মাহতাব তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করে লিখেছেন, পদ্মা সেতুতে বঙ্গবন্ধু পরিবার।

এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘এর চেয়ে ভালো ছবি আর কী হতে পারে! সজীব ওয়াজেদ জয় তার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বোন সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে স্বপ্নের পদ্মা সেতুতে।’

সিলভিয়া পারভেন লেনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘কী সুন্দর ছবি?’

ছবিটি শেয়ার করে আদনান শরীফ লিখেছেন, ‘এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে প্রিয় ছবি।’

ছবিটি শেয়ার করে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘সুখী ও সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি। বাংলাদেশের ভবিষ্যৎ এই সুখের মায়ায় ভরে উঠুক।’

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘পদ্মা সেতু’ লিখে তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেছেন।

তিনি এর আগে বলেন, ‘পদ্মা সেতু বাংলাদেশের গৌরব ও মর্যাদার প্রতীক। পদ্মা সেতু শুধু একটি প্রকৌশলগত মাস্টারপিস নয়, বরং এটি বাংলাদেশের গৌরব ও মর্যাদার প্রতীক। এ দেশের সব মানুষ সমানভাবে এই গৌরবের অংশীদার।’

গত মাসে উদ্বোধনের পর প্রথমবারের মতো পদ্মা সেতু হয়ে সোমবার সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে পৌঁছে তিনি পরিবারের সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে দোয়া করেন।

ছেলে সজিব ওয়াজেদ জয় এবং কন্যা সায়মা ওয়াজেদকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী সমাধিতে ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যায় অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাতে অংশ নেন।

শেখ হাসিনা ও তাদের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেও দোয়া করা হয়।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করেছেন।

—ইউএনবি