May 20, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 10th, 2022, 9:00 pm

পরকীয়ার জেরে স্বামী গুম, ৮ বছর পর প্রেমিক গ্রেপ্তার

লালমনিরহাটের হাতীবান্ধায় আট বছর আগে আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি গুম হন। এঘটনার আট বছর পর স্ত্রী লতিফা বেগমের প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে গাজীপুরের কাশিমপুর মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

রবিবার সকালে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার সাবুল হোসেনকে (৩৫) উপজেলার উত্তর গোতামারী এলাকার আমিন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০১৪ সালে উপজেলার উত্তর গোতামারী এলাকার সাবুল হোসেন প্রতিবেশী বন্ধু আনোয়ার হোসেনের স্ত্রী লতিফা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। স্ত্রীর সঙ্গে বন্ধু সাবুলের পরকীয়ার বিষয়টি জানতে পেরে তাদের বাধা দেন আনোয়ার। একপর্যায়ে বেড়াতে যাওয়ার কথা বলে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বন্ধু সাবুল। সেই থেকে আজ পর্যন্ত বাড়িতে ফেরেননি আনোয়ার হোসেন। ওই সময় নিখোঁজ আনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম হাতীবান্ধা থানায় একটি জিডি করেছিলেন।

এদিকে, স্বামী আনোয়ার হোসেন নিখোঁজ থাকায় সাবুলকে দ্বিতীয় বিয়ে করেন লতিফা বেগম। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ছেলে আনোয়ার হোসেনের সন্ধান না পেয়ে গত বছর ২৪ এপ্রিল লালমনিরহাট জেলা দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেন মা আনোয়ারা বেগম।

ওই মামলার সূত্র ধরে অভিযুক্ত সাবুল ও তার সহযোগীদের ধরতে মাঠে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে গাজীপুরের মাধবপুর এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহায়তায় সাবুলকে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।

ওসি এরশাদুল আলম জানান, অভিযুক্ত সাবুলকে গ্রেপ্তার করা হয়েছে। নিখোঁজ আনোয়ার হোসেনের সন্ধান পেতে অভিযান অব্যাহত রয়েছে।

—-ইউএনবি