November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 24th, 2021, 12:12 pm

পরকীয়ার বলি মেয়ে: মায়ের স্বীকারোক্তি

চাঁদপুরের শাহরাস্তিতে পরকীয়া সম্পর্কের কথা জেনে যাওয়ায় মা ও তাঁর কথিত প্রেমিক মিলে কুপিয়ে হত্যা করে মেয়ে নওরোজ আফরিন প্রিয়াকে (২১)।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে মা তাহমিনা সুলতানা রুমি (৪১) জেলার বিচারিক হাকিম কাতির্ক চন্দ্র ঘোষের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ কথা জানিয়েছেন বলে ইউএনবি-কে নিশ্চিত করেছেন শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. মান্নান। তিনি বলেন, মেয়ে মায়ের পরকীয়া দেখে ফেলায় আসামিরা পরিকল্পনা করে প্রিয়াকে তাদের পথ থেকে সরিয়ে দিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম জানান, গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার দক্ষিণ রায়শ্রী ইউনিয়নের আহাম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। কথিত প্রেমিক প্রিয়াদের প্রতিবেশী আ. হান্নান (৩১)। গত ২২ সেপ্টেম্বর বুধবার বিকালে হান্নানকে গ্রেপ্তার করা হয়। রুমি ও হান্নানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও গ্রামবাসী জানান, প্রিয়ার বাবা ইসমাইল হোসেন বিদেশে থাকার সুবাদে ৫/৬ বছর পূর্বে প্রিয়ার মা রুমির সাথে হান্নানের অবৈধ সম্পর্ক গড়ে উঠে। প্রিয়া নিজেই একদিন আপত্তিকর অবস্থায় তাদের দেখে ফেলে। পরে বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। ইসমাইল হোসেন স্ত্রীর অবৈধ সম্পর্কের বিষয়ে সৌদি আরব থেকে জানতে পেরে তার সাথে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিলে স্থানীয়ভাবে শালিশের মাধ্যমে বিষয়টির নিষ্পত্তি হয়। এরপর হান্নান বিদেশে চলে যায়। হত্যাকাণ্ডের এক মাস আগে হান্নান দেশে আসে। ঘটনার দিন রুমির সঙ্গে মিলে প্রিয়াকে কুপিয়ে হত্যা করে।

পুলিশ সুপার মলিন মাহমুদ সাংবাদিকদের জানান, ঘটনার তদন্ত চলছে। আরও কোন তথ্য পাওয়া গেলে আপনাদের জানাবো।

—ইউএনবি