May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 2nd, 2023, 8:20 pm

পরিবারের সঙ্গে সৌদি আরবে মেসি

অনলাইন ডেস্ক :

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি সৌদি আরবের পর্যটনবিষয়ক শুভেচ্ছাদূত। সে জন্যই পর্যটন খাতকে আরো সুদৃঢ় করতে ভ্রমণপিপাসুদের প্রলুব্ধ করতে মেসিকে দিয়ে প্রচার চালায় সৌদি আরব। কয়েক দিন আগেও পর্যটকদের আকৃষ্ট করতে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন মেসি। সেই পোস্টের দুই দিন পরই সৌদিতে চলে এলেন সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী এই তারকা। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম আইডিতে সৌদি আরবের গাছপালা ও সবুজ প্রকৃতির একটি ছবি আপলোড করেছিলেন মেসি। ক্যাপশনে লিখেছিলেন, ‘কে ভেবেছিল সৌদিতে এ রকম সবুজ আছে? যখনই পারি, দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করতে ভালোবাসি।’

সঙ্গে সৌদি ঘুরে আসুন হ্যাশট্যাগ জুড়ে দিয়েছিলেন তিনি। সোমবার মেসিকে স্বাগত জানিয়ে এবং মেসির পরিবারের ছবি দিয়ে সৌদি আরবের পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী আহমেদ আল কাতিব টুইটারে লেখেন, ‘সৌদি আরবের জাদুকরী পর্যটনকেন্দ্রগুলো উপভোগ করতে এবং বাস্তব অভিজ্ঞতা দিতে মেসি ও তার পরিবারকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত।

আমরা সারা বিশ্বের ভ্রমণপিপাসুদের সৌদি আরবের ইউনিক সৌন্দর্য ও আতিথিয়েতার অভিজ্ঞতা উপভোগ করতে স্বাগত জানাই।’ ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে এ মৌসুম শেষেই চুক্তি শেষ হবে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। আগামী মৌসুমে বার্সেলোনার হয়ে দেখা যেতে পারে সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী এই ফুটবলারকে। এপ্রিলে মেসিকে পেতে বছরে চার হাজার ৬১৯ কোটি টাকার প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাব আল হিলাল। এই পরিস্থিতির মধ্যে মেসি সৌদিতে ভ্রমণ করেছেন, যা জন্ম দিয়েছে বেশ আলোচনার।