May 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 22nd, 2024, 8:26 pm

পরীমণির পর বুবলীকে খোঁচা দিলেন অপু

অনলাইন ডেস্ক :

গত বৃহস্প্রতিবার ছিল চিত্রনায়িকা শবনম বুবলী ও শাকিব খানের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন। বিশেষ দিন উপলক্ষে আবেগঘন একটি ভিডিও বার্তা ফেসবুকে প্রকাশ করেন বুবলী। করোনা সংকটের সময়ে মার্কিন মুলুকে ছেলের জন্ম দেওয়া, তাকে নিয়ে সংগ্রামী জীবনের গল্প তুলে ধরেন এই ভিডিওতে। বুবলীর ভিডিও বার্তা দেওয়ার পর ফেসবুকে একটি পোস্ট দেন চিত্রনায়িকা পরীমণি। কারো নাম উল্লেখ না করে এ নায়িকা লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন, ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’ এ স্ট্যাটাস দেওয়ার পর আলোচনায় উঠে আসেন বুবলী-পরীমণি।

নেটিজেনদের দাবি— পরীমণি তার ছেলের জন্মদিনে এ ধরনের ভিডিও দিয়ে থাকেন। সেটাই অনুকরণ করেছেন বুবলী। আর বুবলীর ভিডিও দেখে তাকে উপহাস করে স্ট্যাটাসটি দিয়েছেন পরীমণি। এরপর পাল্টা স্ট্যাটাস দেন বুবলী। তাতে তিনি লেখেন, ‘পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে, যেখানে বিয়ের পোশাকের রং, আয়োজন, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়। কাছাকাছি মিলে, একদম মিলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারো কোনো অসুবিধা নাই শুধু এই সিন্ডিকেট চামোচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে, এরাই ২/১ জন শুধু মা হইসে আর কেউ মা হয়নি।’

এরপর ফের সরব হন পরীমণি। ফেসবুকে দেওয়া নতুন স্ট্যাটাসে তিনি লেখেন, ‘হি হি হি একটি শিক্ষিত বকরি গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবোলতাবোল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই! পরে কখনো নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’ বুবলী-পরীমণি কেউ কেউ নাম উল্লেখ না করলেও গত বৃহস্প্রতিবার সারাদিন তারা আলোচনায় ছিলেন। চর্চা এখনো চলছে অন্তর্জালে। দুই শিবিরে ভাগ হয়েছেন নেটিজেনরা।

এ আলোচনার মাঝে নতুন করে যুক্ত হন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।’ অপুর এ স্ট্যাটাসও এখন নেট দুনিয়ায় ভাইরাল। দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা। তাদের দাবি— ‘বুবলীকে খোঁচা দিয়ে পোস্টটি করেছেন অপু বিশ্বাস।’ যদিও পোস্টে অপু কারো নাম উল্লেখ করেন নি। কিন্তু তাতে থেমে নেই আলোচনা।