December 5, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 13th, 2021, 6:40 pm

পরীমণি জেল হাজতে, জামিন নামঞ্জুর

ফাইল ছবি

ইউএনবি, ঢাকা :

বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে দুই দফা রিমান্ড শেষে পরীমণি ও দিপুকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

আবেদনে বলা হয়, দুই দফা রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে পরীমণি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। মামলার অভিযোগের সঙ্গে তার জড়িত থাকার ব্যাপারে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। তদন্ত অব্যাহত আছে। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পরীমণিকে জেলহাজতে আটক রাখা একান্ত প্রয়োজন। আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে। এমনকি পলাতক হওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই তাকে কারাগারে আটক রাখার প্রার্থনা করছি।

পরীমণির পক্ষে মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী প্রমুখ আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত পরীমণির জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।