November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 10th, 2021, 7:30 pm

পরীমণি ফের ২ দিনের রিমান্ডে: রাজ ও সবুজ দুই মামলায় আরও ৬ দিনের রিমান্ডে

ছবি: সংগৃহীত

মাদক মামলায় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণিকে ফের দুই দিনের রিমান্ড দিয়েছেন ঢাকার একটি আদালত।

চার দিনের রিমান্ড শেষে পুলিশ তাকে আদালতে হাজির করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত দাস এই আদেশ দেন।

এছাড়া একই মামলায় রাজ মাল্টিমিডিয়ার মালিক নজরুল ইসলাম রাজের সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিকে, একই আদালত রাজ মাল্টিমিডিয়ার মালিক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় প্রত্যেককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

এছাড়া বনানী থানা পুলিশের পক্ষ থেকে পর্নগ্রাফি আইনের মামলায় তাদের ১০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চাওয়া হয়েছিল। শুনানি শেষে বিচারক রাজ ও তার সহযোগী সবুজকে মাদক মামলায় দুই দিন এবং পর্নগ্রাফির মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রাজধানীর বনানীর বাসা থেকে বুধবার ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণিকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।

নায়িকা পরীমণি এবং তার সহযোগী নজরুল ইসলাম রাজ একটি সংগঠিত চক্রের নেতৃত্ব দিচ্ছিলেন বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছেন।

র‌্যাব সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, তারা গুলশান, বারিধারা, বনানীসহ রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় সমাজের উচ্চবিত্তদের লক্ষ্য করে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন এবং পার্টি বা ডিজে পার্টির নামে মাদক বিক্রি করছিলেন।

মঈন আরও বলেন, অভিনেত্রীর বাসভবনে একটি মিনি বার ছিল এবং নিয়মিত সেখানে ডিজে পার্টির আয়োজন করতেন।

পরে মাদকের মামলায় নায়িকা পরীমণির চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। গত বৃহস্পতিবার রাতে ঢাকার মুখ্য মহানগর হাকিম মামুনুর রশীদ তাকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়ে রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এর পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা দুটি ভিন্ন মামলায় রাজ মাল্টিমিডিয়ার মালিক নজরুল ইসলাম রাজ এবং তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও সবুজকে চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল।

–ইউএনবি