May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 20th, 2024, 9:38 pm

পরী-সোহমের সঙ্গে ‘ফেলুবকশি’ সিনেমায় মধুমিতা

অনলাইন ডেস্ক :

বর্তমানে সিনেমার কাজের জন্য কলকাতায় অবস্থায় করছেন পরী। তবে নতুন খবর হচ্ছে সোহম-পরীমণির সঙ্গে এই সিনেমায় দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকেও। এ সিনেমায় দুই বাংলার তারকার মেল বন্ধন দেখা যাবে না। শুধু পরীই থাকবেন বাংলাদেশ থেকে। বাকি সব তারকা ওপার বাংলা থেকেই থাকছেন। জানা গেছে, ২৬ মার্চ থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। এর আগে চলবে পাঁচ দিনের অনুশীলন। এক ফাঁকে পরী করবেন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ।

এর আগে গণমাধ্যেমে দেয়া এক সাক্ষাৎকারে পরী বলেছিলেন, অনেক আগে থেকেই কলকাতার সিনেমায় কাজের প্রতি আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গেল বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। যেহেতু কাজ করার ইচ্ছে অনেক দিনের, তাই ভাবলাম এই সিনেমা দিয়েই শুরু করা যায়। পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনায় অভিনয় করলেও এবার পুরোপুরি পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি সিনেমায় অভিনয় করবেন। ‘ফেলুবকশি’ একটি থ্রিলার গল্পের সিনেমা।

এতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য। বলা যায়, রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে তাকে। এর বাইরে সিনেমাটির প্রসঙ্গে আর কিছু বলতে চাইছেন না পরীমণি। পরীমণিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত ভালোবাসা দিবসে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে হাজির হয়েছিলেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ছবিটিতে তার সঙ্গে আছেন এবিএম সুমন। দেশে সম্প্রতি রেজা ঘটকের নির্মাণে ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ সেরেছেন পরী। এ ছাড়া ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের পরিচালনায় একটি ওয়েব সিরিজেও কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।