July 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 19th, 2023, 8:06 pm

পর্দায় ফিরলেন বাপ্পারাজ

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার আশির দশকের দাপুটে নায়ক বাপ্পারাজ। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল দর্শককে উপহার দিয়েছেন তিনি। তবে অনেকদিন ধরেই পর্দার বাইরে রয়েছেন এই অভিনেতা। দীর্ঘ বিরতির পর অবশেষে পর্দায় ফিরলেন বাপ্পারাজ। গত ১৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে বাপ্পারাজ অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফ্ল্যাশব্যাক ৭১’। আর মুক্তির পরই দর্শকদের প্রশংসা কুড়াচ্ছেন। তবে এত দিন গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় অভিনয় থেকে দূরে ছিলেন বলে জানিয়েছেন তিনি। জানা গেছে, সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘ফ্ল্যাশব্যাক ৭১’।

মূলত স্বাধীনতা যুদ্ধে পাক হানাদার বাহিনীর অত্যাচারে ধর্ষিতা এক নারীর গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে মেজর আকবর চরিত্রে দেখা গেছে বাপ্পারাজকে। আর সিনেমাটি পরিচালনা করেছেন বাহার উদ্দিন খেলন। ‘ফ্ল্যাশব্যাক ৭১’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, চলচ্চিত্রটির গল্পটি ভীষণ ভালো লেগেছে। মনের মতো একটি চরিত্র পেয়েছি তাই কাজটি কড়া হয়েছে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে। সামেন ভালো গল্প ও চরিত্র পেলে সিনেমায় কাজ করতে কোনো আপত্তি নেই আমার।

এছাড়া প্রায় তিন বছর ‘সিক্রেট এজেন্ট’ নামের আরও একটি সিনেমার কাজ শেষ করেন বাপ্পারাজ। কিন্তু সাফি উদ্দিন সাফি নির্মিত অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটির কাজ শেষ হলেও এখনও সেটা মুক্তি পায়নি।