June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 3rd, 2024, 8:46 pm

পর্দা কাঁপাতে আসছেন মান্নাপুত্র সিয়াম

অনলাইন ডেস্ক :

দেশের খ্যাতিমান নায়ক প্রয়াত মান্নার পুত্র এবার বাবার মতোই পর্দা কাঁপাতে আসছেন। ঢালিউডে পা রাখতে যাচ্ছেন মান্নাপুত্র সিয়াম ইলতিমাস। দেশের একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সিয়াম নিজেই। বাবা সুপারস্টার হলেও সিয়াম নিজেকে রেখেছিলেন লাইমলাইটের বাইরে। মান্নাভক্তরা এতদিন রুপালি পর্দায় সিয়ামকে দেখতে চাইলেও নিজেকে পর্দায় হাজির করেননি সিয়াম; ব্যস্ত ছিলেন পড়াশোনা নিয়ে। তবে এবার পড়াশোনা শেষ হতেই দেশে ফেরার প্রস্তুতি নিয়েছেন তিনি।

বাবার মতো নায়করূপেই পর্দায় আসতে চান সিয়াম। তবে মান্নাভক্তদের স্বপ্ন পূরণ করে কবে রুপালি পর্দায় ধরা দেবেন সিয়াম, এ বিষয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি। এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘অনেক বছর ধরেই চলচ্চিত্রপ্রেমীরা আমাকে নায়ক হওয়ার জন্য নানাভাবে অনুরোধ করে আসছিলেন। তাদের জন্যই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি।’

সিয়াম আরো বলেন, ‘বাবা দেশের নাম্বার ওয়ান তারকা ছিলেন। তার ছেলে হিসেবে আমিও নাম্বার ওয়ান হয়েই চলচ্চিত্রে কাজ করব। আমি পড়াশোনার পাশাপাশি অভিনয়টাও শিখেছি। নিজের অভিনয়ের স্কিলটা বেশ ভালোভাবেই রপ্ত করেছি। নিজেকে তৈরি করছি। এ মুহূর্তে সিনেমার নাম ও নির্মাতার নাম বলতে চাচ্ছি না। তবে চলতি বছরেই দর্শকরা সে প্রশ্নের উত্তর জানতে পারবেন।’ মান্নাপুত্র সিয়াম সিনেমা নির্মাণ নিয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। তাই নির্মাণের দিকেই বেশি আগ্রহ তার। তবে ভক্তদের ইচ্ছার কথা চিন্তা করে অভিনয়জীবনে প্রবেশ করতে চলেছেন তিনি। সিয়াম চান রুপালি পর্দায় তার অভিষেক হোক সুপারস্টারের মতোই।