May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 21st, 2024, 7:49 pm

পর্নস্টার কটাক্ষে ফুঁসে উঠলেন ‘ঝিলিক’ তিথি

অনলাইন ডেস্ক :

তিথি বসুকে মনে আছে? ‘মা’ ধারাবাহিকের ঝিলিক চরিত্রের মধ্য দিয়ে একটা সময় যিনি মন জয় করেছিলেন সকলের। তবে এখন আর তিনি ছোট্টটি নেই। পরিপূর্ণ নারী। তবে ইদানিং প্রায়ই বেশ কটাক্ষের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। কখনও ভাঙা প্রেম তো কখনও শরীর প্রদর্শনের জন্য বিদ্রুপের শিকার হচ্ছেন তিথি। সামাজিক মাধ্যমে প্রায়ই ব্যঙ্গ বিদ্রুপের মুখোমুখি হচ্ছেন। তবে এসব মেনে নিয়ে চুপও থাকছেন। এবার যেন ধৈর্যের বাধ ভেঙে গেল অভিনেত্রীর। এক জনপ্রিয় প্ল্যাটফর্মে অপর দুই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কিরণ মজুমদার ও রুদ্র সাহাকে পাশে নিয়ে নেটিজেনদের বাজে মন্তব্যের জবাব দিলেন তিথি। নিজের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স থেকে কিছু বাছাই করা মন্তব্য পড়ে জবাব দিলেন তিথি।

এক নেটিজেন তিথির হট প্যান্ট পরা ছবির নীচে লিখেছেন, ‘এর থেকে ছোট প্যান্ট ছিল না? দেখে তো মনে হচ্ছে বাড়ির থাম।’ সেই মন্তব্যে অভিনেত্রী পাল্টা জবাব দিয়ে বলেন, ‘আচ্ছা কাকিমা আপনার বাড়ির থাম কি হটপ্যান্ট পরে?’ অপর এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘তোমার এইসব ভিডিও কি তোমার বাবা দেখে?’ সেই কটাক্ষের জবাবে তিথি বললেন, ‘আমার ভিডিও তোমার বাবাও দেখে।’

তিথির রিল ভিডিও দেখে আরেকজনের বক্তব্য, ‘শরীর দেখিয়ে নাচলেই সেলিব্রিটি হওয়া যায় না, এত নোংরা মেয়ে আমি দেখিনি।’ কেউ তো আবার সোজাসুজি ‘পর্নস্টার’ তকমাই সেঁটে দিয়েছেন। লিখেছেন, ‘যত বয়স বাড়ছে অশ্লীলতা বাড়ছে, দিন দিন পর্নস্টার হয়ে যাচ্ছে।’ এসব মন্তব্যের জবাবে তিথি খানিক চাপা সুরেই বললেন, ‘ছোটবেলা থেকে আমি এত ভার্বাল অ্যাবিউজের শিকার হয়েছি, এত ট্রোলিং এর শিকার হয়েছি! কিন্তু লজ্জাটা কার?

যে অপমানিত হচ্ছে তাঁর নাকি যে অপমান করছে তাঁর?’ হইচই-তে শীঘ্রই আসছে প্রিয়াঙ্কা সরকার ‘লজ্জা’। সেই সিরিজের প্রচারেই একজোট হয়েছিলেন তিথি-কিরণরা। সেখানেই জবাব দেন এসব বিদ্রুপমুলক মন্তব্যের। অদিতি রায় পরিচালিত এই সিরিজে জয়া সিনহার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। তাঁর স্বামীর চরিত্রে থাকবেন অনুজয় চট্টোপাধ্যায়। অন্যান্য চরিত্রে দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, খেয়ালি দস্তিদার, স্নেহা চট্টোপাধ্যায়, শাওলি চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদারদের। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে ‘লজ্জা’।