May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 22nd, 2024, 8:12 pm

পাবনায় প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ৫

পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত (২২ ফেব্রুয়ারি) সাড়ে ১২টার দিকে উপজেলার পাবনা-পাকশী আঞ্চলিক সড়কের সাহাপুর মসজিদ মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক শরীফ ( ৪০) ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামের জামাল মিয়ার ছেলে।

আহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুরের জল্লাদখালিপাড়ার মজিবুর রহমানের ছেলে মোহাম্মাদ মিল্টন, ঈশ্বরদীর মহাদেবপুর গ্রামের সোহরাব প্রামানিকের ছেলে শরীফ প্রামানিক, পাবনা সদর উপজেলার দাপুনিয়ার আজাহার প্রামানিকের ছেলে উজির হোসেন, প্রাইভেটকারের যাত্রী পাবনা সদর থানার বাগচিপাড়ার আব্দুল মান্নানের মেয়ে আখি খাতুন ও ঈশ্বরদীর কামালপুর গ্রামের মোজাম্মেল হক ফকিরের ছেলে মো. সুমন। আঁখি খাতুন প্রাইভেটকারের যাত্রী, বাকি সবাই সিএনজির যাত্রী।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে ১২টার দিকে পাকশীর রুপপুর থেকে ৫ জন যাত্রী নিয়ে আওতাপাড়ার দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে একটি ভ্যানকে ধাক্কা দিয়ে সড়কের মাঝে চলে আসে সিএনজি। এই সময় আওতাপাড়া থেকে রুপপুরের দিকে আসা প্রাইভেটকারের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। আরও ৫ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

—-ইউএনবি