June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 21st, 2024, 7:34 pm

পাবনায় বয়লার বিস্ফোরণে শিশুসহ নিহত ২

পাবনার ফরিদপুরে চালকলে ধান সিদ্ধ করার সময় বয়লার বিস্ফোরণে শিশুসহ ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাশিপুর গ্রামের জাহাঙ্গীরের ধানের চাতালে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর উপজেলার কাশিপুর গ্রামের আব্দুর রাজ্জারের ছেলে ও চালকলের মালিক জাহাঙ্গীর আলম (৩৭)। অপরজন চাতালে কাজ করা গোপাল নগর গ্রামের পাখি খাতুনের ছেলে তারেক হোসেন (৫)।

জানা গেছে, ফরিদপুর থানার কাশিপুর গ্রামের জাহাঙ্গীরের ধানের চাতালে চালকলের ধান সিদ্ধ করার সময় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় চাতালের মালিক জাহাঙ্গীর আলমের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরজন তারেক হোসেনের গায়ে বয়লারের টুকরা আঘাত করে গুরুতর আহত হয়। এ সময় ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বয়লার বিস্ফোরণের সঙ্গে সঙ্গে চাতালের মালিকের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে তার মৃত্যু হয়। আর শিশুটি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে মারা যায়।

তিনি আরও বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়। তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

—-ইউএনবি