February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, January 5th, 2023, 9:04 pm

পাবনার ঈশ্বরদীতে যুবককে গুলি করে হত্যা, আহত ২

জেলা প্রতিনিধি, পাবনা :

তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জেরে পাবনার ঈশ্বরদীতে মামুন হোসেন নামে(৩৫) এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রকি হোসেন ও সুমন হোসেন নামে দু’জন গুরুতর আহত হয়।
নিহত রিক্সাচালক মামুন ঈশ্বরদী পৌর শহরের পিয়ারখালি মহল্লার মানিক হোসেনের ছেলে।
বুধবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঈশ্বরদী ইপিজেড থেকে পৌর সদর সড়কে চালকরা দ্রুতগতিতে ভটভটি ও লেগুনা গাড়ি চালান। বুধবার রাত আটটার দিকে একটি ভটভটি ও লেগুনা গাড়ির মধ্যে দূর্ঘটনা ঘটে। লেগুনার গাড়ি চালক জরিমানা দাবি করেন ভুটভুটি চালকের কাছে। এ নিয়ে দুই গাড়ির চালক ও যাত্রীদের মধ্যে কথা কাটাকাটি হয়। স্থানীয়রা তাদের শান্ত করে পাঠিয়ে দেয়। সেইসাথে তাদের বেপরোয়া গতিতে গাড়ি চালাতে নিষেধ করেন স্থানীয়রা।
এর কিছুক্ষণ পর আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি তার সহযোগীদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভুটভুটি চালকের কাছ থেকে জরিমানা নিতে বাধা দেয়া হলো কেন এমন প্রশ্ন তুলে স্থানীয়দের ওপর চড়াও হয়। তাদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে আনোয়ার হোসেন তার কোমরে থাকা পিস্তল বের করে মামুন ও রকি কে গুলি করে। আর তার সঙ্গীরা সুমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুন হোসেনকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে পুিলশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানায় পুলিশ। হতাহতরা মাদকসেবী বলে জানা গেছে।