September 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 11th, 2022, 8:25 pm

পাবনায় অস্ত্র-গুলিসহ আটক ১

জেলা প্রতিনিধি, পাবনা :

পাবনার আতাইকুলায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। এ সময় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

বৃৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর উচ্চ বিদ্যালয় মাঠের মধ্যে এ অভিযান চালানো হয়।

আটক শাহিদুল ইসলাম (৩২) সদর উপজেলার শ্রীকোল গ্রামের মৃত আব্দুল মজিদ ওরফে মনুর ছেলে। দীর্ঘদিন ধরে তিনি অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান বলেন, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে আটক ও অস্ত্র-গুলি জব্দ করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাহিদুল স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

আটক ব্যক্তির বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, শুক্রবার দুপুরে আটক শাহিদুলকে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।