December 7, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 25th, 2021, 9:35 pm

পাবনায় এক কিশোরীকে ধর্ষণ করে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি, পাবনা :

পাবনা সদর উপজেলার হামছিয়াপুর গ্রামে দিনে দুপুরে সুবর্ণা(১৪) নামের এক কিশোরী ধর্ষণ করে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। নিহত সুবর্ণা সদর উপজেলার হামছিয়াপুর গ্রামের সাইদুল ইসলামের ও হামছিয়াপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। ধর্ষক নিহাদ হোসেন(১৭) একই গ্রামের জামাত আলীর ছেলে। বুধবার (২৫ আগষ্ট) দুপুরে এই ঘটনাটি ঘটে।
নিহতের আত্মীয় স্বজন জানান, দীর্ঘদিন ধরেই নিহাদ সুবর্ণাকে নানাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। নিহাদের অত্যাচারেই সুবর্ণা বাবার বাড়ি ছেড়ে পাশ্ববর্তী নানার বাড়ি থেকে স্কুলে পড়াশোনা করতো। কয়েকদিন হলো সুবর্ণা বাড়িতে বেড়াতে এসেছিল। দুপুরে সুবর্ণার মা সুবর্ণাকে বাড়িতে একা রেখে ডোবায় পাট ছুলতে যায়। এসময় সুযোগ বুঝে নিহাদ বাড়িতে একা পেয়ে সুবর্ণাকে ঘরের মধ্যে ধর্ষণ করে। এসময় প্রচুর রক্তক্ষরণে সে ঘটনাস্থলেই অসুস্থ হয়ে মারা যায়। পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম জানান, নিহতের মা পুলিশকে বলেছে যে পাশের বাড়ির ছেলে নিহাদ তার মেয়েকে ধর্ষণ করে মেরেছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ডাক্তারি রিপোর্ট অনুসারেই আইনী ব্যবস্থা নেয়া হবে।