January 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, January 15th, 2022, 8:22 pm

পাবনায় ৭টি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

পাবনা প্রতিনিধি:
পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি শুক্রবার দুপুরে স্টেডিয়াম চত্বরে এ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

পরে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। এ সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দেশের নানা মাধ্যমে উন্নয়নকাজ এগিয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় পুরোনো ও ঐতিহ্যবাহি জেলা পাবনা স্টেডিয়ামের উন্নয়নকাজ শুরু হচ্ছে। এছাড়াও পাবনার ৭টি উপজেলায় ৭টি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। সেই প্রকল্প ইতোমধ্যে পাশ হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, সংরক্ষিত আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন জলি, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহিদুল হক মানিক প্রমুখ।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আ সম আব্দুর রহিম পাকন, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, সাধারণ সম্পাদক শিবলী সাদিক, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে এই উন্নয়নকাজে ব্যয় ধরা হয়েছে ২৪ কোটি টাকা। এর মধ্যে স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন, জেলা সুইমিং পুলের উন্নয়ন ও আধুনিকায়ন, জেলা ইনডোর ক্রিকেট নেট প্র্যাকটিস গ্রাউন্ড নির্মাণ এবং জেলা টেনিস কোর্ট নির্মাণ কাজ করা হবে।

পরে প্রতিমন্ত্রী হেমায়েতপুর শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রম ও পাবনা মানসিক হাসপাতাল পরিদর্শণ করেন। এ সময় জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, সদর থানার ওসি আমিনুল ইসলাম, আশ্রমের সম্পাদক রঞ্জন সাহা, চট্টগ্রাম সৎসঙ্গ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শংকর সেন গুপ্ত, যুবলীগ নেতা সোহার্দ বসাক সুমনসহ অন্যান্য নেতৃবর্গ উপস্থিত ছিলেন।