May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 12th, 2024, 8:36 pm

পালমার গোলে চেলসির জয়

অনলাইন ডেস্ক :

প্রিমিয়ার লিগে সময়টা ভালো যাচ্ছে না চেলসির। তবে এই মৌসুমে তাদের সেরা খেলোয়াড় কোল পালমার আছেন দারুণ ছন্দে। তার গোল ও অ্যাসিস্টে ভর করে সোমবার রাতে তারা ৩-২ গোলে হারিয়েছে নিউ ক্যাসল ইউনাইটেডকে। ৫৭ মিনিটে তার পাওয়া গোলটি ছিল এবারের মৌসুমে ১১তম। এছাড়া চেলসির ইতিহাসে ষষ্ঠ খেলোয়াড় হিসেবে টানা পাঁচ ম্যাচে গোল করার কীর্তিও গড়েন তিনি।

তাতে ২০০১ সালের পর মার্চ মাসে ঘরের মাঠে কোনো ম্যাচ না হারার রেকর্ডও অক্ষুন্ন রাখে। এই জয়ে ২৭ ম্যাচ থেকে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের একাদশতম স্থানে অবস্থান নিয়েছে চেলসি। ২৮ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট নিয়ে নিউক্যাসল আছে দশম স্থানে। এদিন ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় চেলসি। এ সময় পালমারের বাড়িয়ে দেওয়া বল থেকে নিকোলাস জ্যাকসন গোল করে এগিয়ে নেন দলকে। তবে বিরতিতে যাওয়ার আগে সমতা ফেরায় নিউক্যাসল। ৪৩ মিনিটের মাথায় আলেক্সান্ডার ইসাক বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে গোল করেন।

বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে পালমার গোল করে আবার এগিয়ে নেন চেলসিকে। তাকে গোলে সহায়তা করেন এনজো ফার্নান্দেজ। ৭৬ মিনিটের সময় মাইখাইলো মুদরিক গোল করেন গালাগহারের বাড়িয়ে দেওয়া বল থেকে। তাতে চেলসি এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। ৯০ মিনিটের মাথায় নিউক্যাসলের জ্যাকব মারফি বক্সের ডানদিক থেকে ডান পায়ের শটে গোল করে ব্যবধান কমান। তাকে গোলে সহায়তা করেন লিউইস মিলি। এই গোল ব্যবধান কমালেও হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।