July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 13th, 2024, 8:26 pm

পিছিয়ে পড়েও আবাহনীকে হারাল মোহামেডান

অনলাইন ডেস্ক :

ফেডারেশন কাপে গ্রুপের শেষ খেলায় মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডান। দুই দলই আগের দুই ম্যাচ জিতে পরের রাউন্ড নিশ্চিত করে রেখেছে। সে অর্থে মঙ্গলবারের ম্যাচটি ছিল দুই দলের জন্যই নিয়মরক্ষার। তারপরও ম্যাচটা যখন আবাহনী-মোহামেডান তখন উত্তাপ থাকবে সেটাই স্বাভাবিক। যে ম্যাচে কেউ কাউকে ছাড় দেয় না। মঙ্গলবারও যেমন পিছিয়ে পড়ে হাল ছাড়েনি সাদা-কালোরা। দুর্দান্ত প্রচেষ্টায় ম্যাচ জিতে নিয়েছে মোহামেডান।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আবাহনীকে ২-১ ব্যবধানে হারিয়েছে মোহামেডান। চার দলের গ্রুপে সেরা হয়েই পরের রাউন্ডে উঠেছে আলফাজ আহমেদের দল। দিনের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনী ৩-০ ব্যবধানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। যদিও এই ম্যাচের আগেই ফেডারেশন কাপ থেকে বিদায় নিয়েছে এই দল। আবাহনী মোহামেডান ম্যাচে ৩৮ মিনিটের মাথায় স্টুয়ার্ট কর্নেলিসের গোলে এগিয়ে যায় আবাহনী।

বিরতির পর দ্রুতই গোল পরিশোধ করে মোহামেডান। মুজাফফরের গোলে ১-১ সমতা টানে আলফাজের দল। চার মিনিট পর টনির গোলে লিড ২-১ করে মোহামেডান। ম্যাচের বাকি সময়টা স্কোরলাইন ধরে রেখে মাঠ ছাড়ে মতিঝিল পাড়ার দলটি।