May 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, March 5th, 2022, 1:35 pm

পিরোজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

পিরোজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যানসহ দুজন নিহত হয়েছেন। শনিবার সকাল ও শুক্রবার রাতে এই সব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

নিহতরা হলেন- ভান্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মৃত রুস্তম আলী সরদারের ছেলে দেলোয়ার হোসেন সরদার (৬০) ও মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ালীগের সাবেক সভাপতি মিয়া মোহাম্মদ ফারুক হোসেন (৬৫)।

আহতরা হলেন-পিরোজপুর সদর উপজেলার হানিফ সরদার (৪৫), কিবরিয়া হাওলাদার (৩৫), জগদিশ রায় (২৮) ও নুর ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীর বরাতে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, সকালে গাজীপুর থেকে ছেড়ে আসা ইটবাহী ট্রলিটি পৌর শহরের দিকে যাচ্ছিল। পথে ভুবনেশ্বর ব্রিজ পার হয়ে জেলা পরিষদ মার্কেটের সামনে আসলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানচালক দেলোয়ার হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এদিকে সদর উপজেলার মঠবাড়িয়া-পিরোজপুর সড়কে শুক্রবার রাত ৮টার দিকে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ফারুক হোসেন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা আরও চার যাত্রী গুরুতর আহত হন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, রাতে চারজন যাত্রী নিয়ে সিএনজিটি পিরোজপুরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে ইন্দুরকানীর দিকে যাচ্ছিল। হঠাৎ করেই সামনে থেকে একটি ট্রাক এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ সময় অন্য আরও চার যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

—-ইউএনবি