February 5, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 12th, 2022, 5:39 pm

পুলিশ মেধা বৃত্তি পেল মৌলভীবাজারের ৪ শিক্ষার্থী

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ৪ জন শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান করা হয়েছে। রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, পুলিশ পরিদর্শক মো: মাহফুজ আলমের মেয়ে সারাফ নাওয়ার, পুলিশ পরিদর্শক মো: জাকির হোসেনের মেয়ে সানজানা আক্তার সায়মা, উপ-পুলিশ পরিদর্শক আবু নাঈম মিয়ার মেয়ে নাহিদা আক্তার, উপ-পুলিশ পরিদর্শক সেলিম হোসেন ভূঁইয়ার ছেলে সালমান সাদিক লিখন।
পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, শুধু এই পরীক্ষার ফলাফলই সব নয়। ভবিষ্যতের জন্য নিজেদের প্রস্তুত করতে কঠোর পরিশ্রম করতে হবে। বর্তমান যুগ আগের চেয়ে অনেক বেশি প্রতিযোগিতাপূর্ণ, উচ্চ শিক্ষার জন্য এখন থেকেই টার্গেট নিয়ে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ এবং অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ। পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক, নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন।
জানা যায়, মৌলভীবাজার জেলায় কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে ২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত অর্জনকারীদের এই বৃত্তি প্রদান করা হয়।