January 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 23rd, 2021, 7:13 pm

পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় চট্টগ্রামে নিহত ৩

চট্টগ্রামের সাতকানিয়া ও রাউজানে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদের ছেলে তৌহিদ উদ্দিন (২৮) ও একই এলাকার নুর হোসেনের ছেলে সালাহ উদ্দিন (২৫), রাঙ্গুনি উপজেলা শিলক ইউনিয়নের আব্দুস সালামের ছেলে সাজেদুল ফয়সাল (২৪)।

দোহাজারী হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক আদম আলী জানান, বুধবার বিকালে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মিতারদীঘি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অন্য একটি গাড়ি মোটরসাইকেলকে চাপা দিলে তৌহিদ উদ্দিন ও সালাহ উদ্দিন আহত হয়। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীর অবস্থায় রাতে মারা যান।

এদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক মো. আলাউদ্দিন তালুকদার জানান, কাপ্তাই সড়কের রাউজান নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের কাছে বুধবার সন্ধ্যার দিকে একটি দ্রুতগামী মোটরসাইকেল ইঞ্জিন চালিত টমটম গাড়িকে পেছন থেকে ধাক্কা দিয়ে উল্টে গেলে চালক সাজেদুল ফয়সাল ও আরোহী মো.আকিব আহত হন। তাদের দুজনকে হাসপাতালে আনার পর রাতে সাজেদুল ফয়সাল মারা যান।

—ইউএনবি