June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, April 28th, 2023, 7:34 pm

প্রচারে আসছে চাইনিজ সিরিজ ‘প্রিন্সেস এজেন্টস’

অনলাইন ডেস্ক :

প্রাচীন চীনের ওয়েই  সম্রাজ্যের উত্থান-পতনের গল্প নিয়ে নির্মিত হয়েছে বহুল আলোচিত চাইনিজ সিরিজ ‘প্রিন্সেস এজেন্টস’। তিনটি অভিজাত বংশ ওয়েই, ইউয়েন আর ঝাওদের নিয়ে এগিয়ে যায় এর গল্প। সাথে যুক্ত হয় উত্তর ইয়ানের, ইয়ান পরিবার এবং কয়েকটি সামরিক গোয়েন্দা সংস্থার কার্যক্রম। এমন জটিল গল্পের জনপ্রিয় সিরিজটি বাংলায় ডাবিং করে পহেলা মে থেকে প্রচার শুরু করতে যাচ্ছে দীপ্ত টিভি।

এমনটাই নিশ্চিত করেছেন চ্যানেলটির মুখপাত্র জাকিয়া সুলতানা। জানান, ‘প্রিন্সেস এজেন্টস’ ১ মে থেকে প্রতিদিন বিকাল ৫টা ৫০মিনিট ও রাত ৯টায় প্রচার করা হবে। ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকাটি এমন- চু চিয়াও (নাদিয়া ইকবাল), ইউয়েন ইউয়ে (মোর্শেদ সিদ্দিকী মরু), ইউয়েন চুন (নাহিদ আখতার ইমু), ইয়ান শুন (মশিউর রহমান দিপু), ইউয়েন হুয়ায় (শফিকুল ইসলাম), শাউ ইউ (জয়শ্রী মজুমদার লতা), কনসর্ট উই (মেরিনা মিতু), ঝং ইউ (রুবাইয়া মতিন গীতি), ইউয়েন সং (খায়রুল আলম হিমু), ঝু শুন (সজীব রায়), ঝাউ শিফেং (অরুপ কুন্ডু), উই শুয়ে (সাইফুল ইসলাম শিহাব) ও অন্যান্য। ‘প্রিন্সেস এজেন্টস’ ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর মোর্শেদ সিদ্দিকী মরু এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।