June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 9th, 2023, 7:52 pm

‘প্রতিচ্ছবি’ নিয়ে আসছে সাজ্জাদ-শেহতাজ

অনলাইন ডেস্ক :

আগামী বছরের ভালোবাসা দিবসকে সামনে রেখে নির্মিত হলো বিশেষ নাটক ‘প্রতিচ্ছবি’। এটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন ও পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। সম্প্রতি ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশানে শুটিং সম্পন্ন হলো নাটকটির। সম্পূর্ণ ট্রেন্ডি ঘারানার গল্প ‘প্রতিচ্ছবি’। এর নির্মাতা সানজিদ খান প্রিন্স মনে করেন, সাজ্জাদ-শাহতাজ জুটির অন্য কাজগুলোর মধ্যে এ গল্পটি একটু ভিন্ন ধরনের। এই গল্পের পরতে পরতে রয়েছে বেশ কিছু মিষ্টি ভালোবাসার মুহূর্ত যা প্রেমিক হৃদয়ের দর্শকদের আন্দোলিত করবে।

জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ এ নাটকে কাজ করা প্রসঙ্গে বলেন, ‘সানজিদ খান প্রিন্স ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে শৈল্পিক বোঝাপড়ার কোনো ঘাটতি ছিল না। নির্মাতা ও তার কর্মতৎপর টিমের দুর্দান্ত পারফর্মেন্সে আমি সত্যিই মুগ্ধ। আগামীতে প্রিন্স ভাইয়ের সাথে আরও অনেক ভালো ভালো কাজ হবে আশা করি। ভালোবাসা দিবসের জন্য দারুণ একটি নাটক হবে এটি।’ মডেল ও অভিনেত্রী শাহতাজ মুনিরা হাসেম বলেন, ‘প্রতিচ্ছবি’ খুবই উপভোগ্য একটি নাটক হবে। দর্শক দেখে মজা পাবেন।

আমরা সবাই একটি টিম হয়ে কাজটি করেছি। ভালো একটা নাটক উপহার দেওয়াই আমাদের লক্ষ্য ছিল। স্বপ্নঘুড়ি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘প্রতিচ্ছবি’ নাটকে ইরফান সাজ্জাদ, শাহতাজ মুনিরা হাসেম ছাড়া আরও অভিনয় করেছেন, মৌ শিখা, মৌমি শেখ, কবির টুটুল, হেলাল উদ্দিন পারভেজ, তানভীর তপু, সুরাইয়া তাসনিম প্রমুখ।