December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 20th, 2021, 7:53 pm

প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার, স্ত্রী পলাতক

ছবি: সংগৃহীত

জেলা প্রতিনিধি :

ফেনীতে মো. সোহেল (৩৫) নামের এক দুবাই প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ আগষ্ট) সকালে শহরের নাজির রোড এলাকার চৌধুরী সুলতানা ভবনের ৬ষ্ঠ তলা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তাঁর স্ত্রী শিউলি আক্তার পলাতক রয়েছেন।

নিহতের চাচাতো ভাই ফাহাদ অভিযোগ করেন, রাতেই সোহেলকে কুপিয়ে গলা কেটে হত্যা করে স্ত্রী শিউলি। পরে দুই সন্তান রিহান ও জান্নাতকে নিয়ে সে পালিয়ে যায়। যাওয়ার সময় সোহেলের স্ত্রী বাড়ির দারোয়ানকে বলেন, তাঁর বাবা মারা গেছেন।

ফাহাদ আরও জানান, এক মাস আগে সোহেল সংযুক্ত আরব আমিরাত (দুবাই) থেকে দেশে আসেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ বছর আগে চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের পারিবারিকভাবে একই উপজেলার শিউলীর সাথে বিয়ে হয়। গত একমাস আগে দুবাই থেকে তিনমাসের ছুটিতে দেশে আসে।

পুলিশ ও স্থানীয়রা মনে করেন, এ হত্যাকাণ্ডের সাথে সোহেলের স্ত্রীর সম্পৃক্ততা থাকতে পারে। স্বামীর লাশ পড়ে আছে বাসায়। কিন্তু স্ত্রী ও সন্তানদের কোন হদিস নেই।

স্থানীয়রা আরও জানান, মাঝে মাঝে তাদের দুজনের মধ্যে তুমুল ঝগড়া চলতো। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন এবং প্রকৃত আসামিকে শনাক্ত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহ্বান জানান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মনির হোসেন জানান, এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ সকাল থেকে ঘটনাস্থলে কাজ করছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।