July 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, December 24th, 2023, 7:48 pm

প্রিয়াঙ্কা-পরিণীতির সম্পর্কে বিস্ফোরক মন্তব্য!

অনলাইন ডেস্ক :

শোবিজে পরিবারের একজন জনপ্রিয়তার শীর্ষে থাকলে বাকি সদস্যদের ক্যারিয়ার গড়ার পথটা খুব সহজ হয়ে যায়। বলিউডে অনেক তারকাই নিজেদের ছোট ভাই-বোনকে কাজের সুযোগ করে দিয়েছেন সিনেমা পাড়ায়। কেউ সেটা কাজে লাগিয়ে পৌঁছে গেছেন জনপ্রিয়তার শীর্ষে, আবার কেউ ছিটকে পড়েছেন ব্যর্থতার সাগরে। তবে প্রিয়াঙ্কা চোপড়া এবং পরিণীতি চোপড়ার বোন মীরা চোপড়া জানালেন ভিন্ন কথা। বোনদের কাছ থেকে নাকি কোনো সুবিধাই পাননি তিনি। রীতিমতো বড় দুই বোনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন এই অভিনেত্রী।

অভিনেত্রীর ভাষ্য, তার বড় দুই বোন ভালো অভিনেত্রী। কিন্তু বোন হিসেবে কোনো সাহায্যই নাকি পাননি তাদের কাছ থেকে। জানা গেছে, ২০১৬ সালে ‘১৯২০: লন্ডন’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। সামনে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘সফেদ’। তার আগেই দুই বোনকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে মীরা বলেন, পরিণীতির পরিবারের সঙ্গে বহু বছর ধরেই তেমন কোনো যোগাযোগ নেই তার। ‘হাসি তো ফাসি’ সিনেমার সময় থেকেই নাকি মীরার সঙ্গে দূরত্ব বজায় রাখতেন পরিণীতি।

তবে তার তুলনায় অনেক বেশি প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে বেশি ঘনিষ্ঠ মীরা। মীরা বলেন, প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো, এমনিতে তাদের সঙ্গে ভালোভাবেই কথাবার্তা চলে। তবে বোনে বোনে সেই বন্ডিংটা নেই। একই পরিবারের মেয়ে হয়েও বলিউডে কোনো সাহায্য পাইনি বোনদের কাছ থেকে। সূত্র : আনন্দবাজার